আজ

  • বৃহস্পতিবার
  • ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

জন্মদিনে ভালোবাসায় সিক্ত নিজাম হাজারী এমপি

  • ফেনী ট্রিবিউন ডেস্ক
  • ৫৩ তম জন্মদিনে নেতাকর্মীসহ ও শুভানুধ্যায়ীদের ভালোবাসায় ভাসছেন ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

    শনিবার (৪ জানুয়ারী) সন্ধ্যায় তার জন্মদিন উপলক্ষ্যে চট্টগ্রামে কেক কেটে জন্মদিন উদযাপন করেন ফেনী ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। এসময় উপস্থিত ছিলেন পোর্টল্যান্ড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান মজুমদার। এসময় একাধিক গণ্যমান্য ব্যক্তি উপস্থিত থেকে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানান। এসময় তারা নিজাম হাজারী এমপির দীর্ঘায়ু কামনা করেন।

    এছাড়াও একই দিন সকালে ফেনী পৌর মেয়র হাজী আলাউদ্দিনসহ পৌরসভার কাউন্সিলরা কেটে কেটে নিজাম হাজারীর জন্মদিন উদযাপন করেন।

    সন্ধ্যায় ছাগলনাইয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেলের নেতৃত্বে কেক কেটে নিজাম উদ্দিন হাজারী এমপির জন্মদিন পালন করে ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

    পৌর যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম ভূঞা ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবলুর নেতৃত্বে ফেনী পৌর যুবলীগের নেতাকর্মীরাও কেক কেটে নিজাম উদ্দিন হাজারীর জন্মদিন উদযাপন করে। এসময় ফেনী পৌর মেয়র হাজী আলাউদ্দিন, পৌর কাউন্সিলরাসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    দিনটির প্রথম প্রহর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা নিজাম উদ্দিন হাজারীকে শুভেচ্ছা জানাচ্ছেন। কেউ তার ছবি পোস্ট করছেন, কেউ তাকে অভিনন্দন জানিয়ে স্তুতিবাক্য লিখছেন ফেইসবুকে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এপি


    error: Content is protected !! please contact me 01718066090