আজ

  • রবিবার
  • ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বিপিজেএ ফেনী শাখার সাবেক সভাপতি বুলবুলের মায়ের মৃত্যু

  • নিজস্ব প্রতিনিধি
  • বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন ফেনী জেলা শাখার প্রতিষ্ঠাকালীন সভাপতি সাংবাদিক মোস্তফা কামাল বুলবুল এর গর্ভধারিণী মাতা রাজিয়া সুলতানা রেখা (৬২) আর নেই।

    বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (০৪ ডিসেম্বর) সন্ধ্যায় ফেনী শহরের দাউদপুলের নিজ বাসায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

    আগামীকাল মঙ্গলবার (০৫ ডিসেম্বর) সকাল ৯টায় তাদের গ্রামের বাড়ী ফেনী সদর উপজেলার ছনুয়া ইউনিয়নের উত্তর দমদমা গ্রামের মুন্সি বাড়ীতে মরহুমার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। মৃত্যুকালে তিনি তিন ছেলে-মেয়ে ও অসংখ্য আত্মীয় স্বজনসহ গুণগ্রাহী রেখে গেছেন।

    সাংবাদিক বুলবুলের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন ফেনী জেলা শাখার সভাপতি এম. এমরান পাটোয়ারী ও সাধারণ সম্পাদক শেখ আশিকুন্নবী সজীব।

    এক শোক বার্তায় সংগঠনের নেতৃবৃন্দ তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

    সাংবাদিক মোস্তফা কামাল বুলবুল এর মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ফেনী ট্রিবিউন এডিটর আবদুল্লাহ আল -মামুন এক শোকবার্তায় তিনি মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090