আজ

  • শুক্রবার
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনী রিপোর্টার্স ইউনিটি ১০ বছরে পদার্পণ

  • শহর প্রতিনিধি
  • প্রতিষ্ঠার ১০ বছরে পদার্পণ করছে কর্মরত সাংবাদিকদের সংগঠন ফেনী রিপোর্টার্স ইউনিটি। এ উপলক্ষ্যে আগামীকাল বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) শহরের রাজাঝির দীঘির পাড়স্থ সংগঠনের কার্যালয়ে জাঁকজমকপূর্ণভাবে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনের আয়োজন করা হয়েছে।

    ইউনিটির সভাপতি আরিফুল আমীন রিজভী জানান, প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে দিনব্যাপী নানা কর্মসূচী গ্রহণ করা হয়েছে। এর মধ্যে রয়েছে প্রতিষ্ঠাবার্ষিকীর বর্ণাঢ্য র‌্যালী, কেক কাটা, আলোচনা সভা। অনুষ্ঠানে ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান, পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিনসহ গণমাধ্যমকর্মী, জনপ্রতিনিধি, ব্যবসায়ীসহ ফেনীর বিভিন্ন শ্রেণি পেশার মানুষের উপস্থিত থাকার কথা রয়েছে।

    তিনি জানান, প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে সংগঠনের স্মারক গ্রন্থে বাংলাদেশ সরকারের তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ ও বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ শুভেচ্ছা বাণী দিয়েছেন।

    উল্লেখ্য, ফেনীতে কর্মরত সাংবাদিকদের কল্যাণ ও উন্নয়ন সাধনে ২০১০ সালের ৫ ডিসেম্বর সংগঠনটি প্রতিষ্ঠা করা হয়। ওছমান হারুন মাহমুদ দুলাল, শাহজালাল রতন, মোহাম্মদ শাহাদাত হোসেন, আসাদুজ্জামান দারা, যতন মজুমদার, হাবিবুর রহমান খানসহ একঝাঁক গণমাধ্যমকর্মীরা মিলে সংগঠনটি প্রতিষ্ঠা করেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এপি


    error: Content is protected !! please contact me 01718066090