আজ

  • বুধবার
  • ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনী ম্যাক্স ডায়াগনস্টিক সেন্টারের লাভের একাংশ দেয়া হবে মসজিদ ও অসহায়দের কল্যাণে

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনী ম্যাক্স ডায়াগনস্টিক সেন্টারের লাভের একাংশ দেয়া হবে মসজিদ মক্তব ও অসহায়দের কল্যাণে। মঙ্গলবার দুপুরে দাগনভূইয়া উপজেলার ও পাশ্ববর্তী এলাকার প্রায় দুই শতাধিক পল্লী চিকিৎসকদের সাথে ফেনী শহরের ট্রাংক রোডে সদ্য প্রতিষ্ঠিত ম্যাক্স ডায়াগনস্টিক পরিচালনা পরিষদের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মো. সেলিম ভূইয়া এ কথা বলেন।

    তিনি আরো বলেন, ফেনী জেলার কোন গরীব অসহায় রোগী টাকার অভাবে চিকিৎসা করাতে না পারলে অথবা পরীক্ষা করাতে না পারলে তাদের চিকিৎসার ব্যয়ভারের দায়িত্ব নেয়ার ঘোষণা দেন। এ ছাড়াও প্রতিবছর তার প্রতিষ্ঠিত প্রতিষ্ঠান থেকে দুইজন অসহায় গরীব মেয়ের বিয়ে দেয়া হয়। সেলিম ভূইয়া বলেন, তার প্রতিষ্ঠিত প্রতিষ্ঠানে বর্তমানে ২শ ৫০ জন লোকের কর্মসংস্থান করা হয়েছে।

    ম্যাক্স ডায়াগনস্টিক সেন্টারের মার্কেটিং ম্যানেজার মো. জাহাঙ্গীরের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফেনী আধুনিক সদর হাসপাতালের সার্জারী কনসালটেন্ট ডা. আদনান আহমেদ, চর্মরোগ বিশেষজ্ঞ ডা. কিশোয়ার নাহিদ যুথী, শিশুরোগ বিশেষজ্ঞ ডা. শর্মিলা চৌধুরী, পরিচালক শাহ নেওয়াজ রনি, মো. সাহাব উদ্দিন, স্বপন, তপু হাজারী, সৈকত, সবুজ, মীর হোসেন উপস্থিত ছিলেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090