আজ

  • শুক্রবার
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দাগনভূঞায় শিক্ষা উন্নয়ন বৃত্তি পরীক্ষায় অংশ নিলো দুই হাজার শিক্ষার্থী

  • নিজস্ব প্রতিনিধি
  • Exif_JPEG_420

    ফেনীর দাগনভূঞার উত্তর আলীপুর কল্যাণ সংঘ’র উদ্যোগে শুক্রবার শিক্ষা উন্নয়ন বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। বৃত্তি পরীক্ষায় ৩য় থেকে ৮ম শ্রেণীর মোট ২ হাজার ১শ ৬ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে।

    বৃত্তি পরীক্ষা নিয়ন্ত্রক কমিটি সূত্রে জানা গেছে, উপজেলার উত্তর আলীপুর স্কুল এন্ড কলেজ ও আমিন-উল্যাহ দাখিল মাদ্রাসা কেন্দ্রে সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত কিন্ডারগার্টেন, সরকারি প্রাথমিক বিদ্যালয়, সরকারি মাধ্যমিক বিদ্যালয়, বেসরকারি মাধ্যমিক বিদ্যালয় ও দাখিল মাদ্রাসা ক্যাটাগরির ৫৭টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেয়।

    বাংলাদেশ শিক্ষক সমিতি দাগনভূঞা শাখার সভাপতি গোলাম কিবরিয়া আজাদ ও সেক্রেটারি আব্দুল আওয়াল স্বপনের নেতৃত্বে প্রতিনিধি দল উত্তর আলীপুর স্কুল এন্ড কলেজ কেন্দ্র পরিদর্শন করেন। এসময় উত্তর আলীপুর স্কুল এন্ড কলেজ কেন্দ্রে সচিব সিনিয়র সহকারি শিক্ষক ইসমাইল হোসেন, আমিন-উল্যাহ দাখিল মাদ্রাসা কেন্দ্র্রে সচিব উত্তর আলীপুর স্কুল এন্ড কলেজ সহকারি প্রধান শিক্ষক এনামুল হক ও সহকারি পরীক্ষা নিয়ন্ত্রক সিলেনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক আবু তালেব উপস্থিত ছিলেন।

    উত্তর আলীপুর কল্যাণ সংঘ’র সাধারণ সম্পাদক ও শিক্ষা উন্নয়ন বৃত্তি পরীক্ষার আহ্বায়ক গোলাম বেলালের জানান, উত্তর আলীপুর কল্যাণ সংঘের আয়োজনে কুরআন মাহফিল, ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হলেও এবারই প্রথম এই ধরনের বৃত্তি পরীক্ষার আয়োজন করা হচ্ছে। ভবিষ্যতেও এই ধরনের কার্যক্রম এই অঞ্চলের শিক্ষানুরাগীদের সহায়তায় অব্যাহত থাকবে।

    বৃত্তি পরীক্ষা পরিচালনা পর্ষদের পরীক্ষা নিয়ন্ত্রক ও উত্তর আলীপুর স্কুল এন্ড কলেজ’র অধ্যক্ষ আনোয়ার উদ্দিন জানান, আগামী ৫ নভেম্বর শিক্ষা উন্নয়ন বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হবে। ৩ জানুয়ারি ২০২০ তারিখে বৃত্তিপ্রাপ্ত কৃিত শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি প্রদান করা হবে।

    ফেনী ট্রিবিউন/ এএএম/এটি/এপি/আরএ


    error: Content is protected !! please contact me 01718066090