আজ

  • বৃহস্পতিবার
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাংবাদিক হিরণের পিতা বীর মুক্তিযোদ্ধা খুরশিদ আলম আর নেই

  • সোনাগাজী প্রতিনিধি
  • দৈনিক নয়া দিগন্ত’র সোনাগাজী প্রতিনিধি সাইফুল আলম হিরণের পিতা উপজেলার সুজাপুর গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা খুরশিদ আলম বিকম (৭৮) আর নেই। বৃহস্পতিবার দুপুর ১২টা ১৫ মিনিটে তিনি নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজিউন।

    মৃত্যুকালে তিনি স্ত্রী দুই ছেলে এক মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। তিনি গত দুই বছর যাবৎ ফুসফুসে ক্যান্সার আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। তিনি মধ্যম সুজাপুর মাস্টারপাড়া সমাজ পরিচালনা কমিটির সভাপতি ছিলেন। সমাজসেবক ও সদা পরোপকারী খুরশিদ আলমের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

    আগামীকাল শুক্রবার বাদ আসর মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। উনার বড় ছেলে সেনা কর্মকর্তা রতন কুয়েত থেকে আসার কারণে জানাজার নামাজ শুক্রবার অনুষ্ঠিত হবে। সেনা কর্মকর্তা জাহেদুল আলম রতন পিতার রুহের মাগফিরাত কামনায় সকলের দোয়া কামনা করেছেন।

    এদিকে খুরশিদ আলমের চির বিদায়ে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন অনলাইন নিউজ পোর্টাল ‘ফেনী ট্রিবিউন’ এডিটর আবদুল্লাহ আল-মামুন। তিনি এক শোক বার্তায় মরহুম খুরশিদ আলমের বিদেহী আতœার মাগফিরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

    সম্পাদনা : এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090