আজ

  • বুধবার
  • ২৯শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় আহত ৬

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ৬ জন আহত হয়েছে। গুরুতর আহতাবস্থায় তিনজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সোমবার (৩ ফেব্রুয়ারি) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফেনীর বিসিকে ও ফেনী-পরশুরাম আঞ্চলিক সড়কের বন্দুয়ায় এ দুর্ঘটনা ঘটে।

    স্থানীয় সূত্রে জানা যায়, সাড়ে ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর বিসিকে ফেনী প্রাইভেট হাসপাতালের সামনে যাত্রীবাহী বাস ও ট্রাকের সংঘর্ষ ঘটলে ২ জন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে আসে। এ ঘটনায় আহতরা হল মাইজদী সোনাপুরের কামালের ছেলে আরিফ (১৪) ও চৌদ্দগ্রামের নারায়নজুরির দেলু মিয়ার মেয়ে রোকেয়া বেগম (৬৪)। এর মধ্যে রোকেয়া বেগমকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আরিফ ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

    এদিকে সকাল সাড়ে ১১টার দিকে ফেনী-পরশুরাম আঞ্চলিক সড়কের বন্দুয়া স্কুলের সামনে সিএনজি চালিত অটোরিকশা ও পিকআপের সংঘর্ষে ৪জন আহত হয়। আহতরা হল পরশুরামের অনন্তপুরের সোলেমানের ছেলে বাবু (২৮) ও তার স্ত্রী সালমা (১৮), খন্ডল হাইয়ের চাড়িগ্রামের আবু বক্করের ছেলে সফিক বাবু, জঙ্গল ঘোনার বিলকিস (৩৫)। এর মধ্যে বাবু ও তার স্ত্রী সালমাকে গুরুতর আহতাবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

    ফেনী জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. রেদোয়ান জানান, সড়ক দুর্ঘটনায় আহত ৬ জনের মধ্যে আহত ৩ জনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বাকীরা হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এপি


    error: Content is protected !! please contact me 01718066090