আজ

  • সোমবার
  • ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
  • ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ছাগলনাইয়ায় প্রচারে ব্যস্ত সম্ভাব্য প্রার্থীরা

  • আবুল হাসান
  • ছাগলনাইয়া পৌরসভার নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য প্রার্থীরা দলীয় মনোনয়ন আদায়ে জোর তৎপরতা শুরু করেছেন। নির্বাচনকে সামনে রেখে নিজেদের প্রার্থিতার সপক্ষে নিজ দলীয় নেতাকর্মী ও সাধারণ ভোটারদের মাঝে নিজেদের তুলে ধরতে ব্যস্ত সময় পার করছেন সম্ভাব্য মেয়র প্রার্থীরা।

    ফেনী জেলা আওয়ামী লীগ ছাগলনাইয়া পৌরসভা নির্বাচনে সম্ভাব্য ছয় প্রার্থীর মধ্য থেকে তৃণমূল্যের ভোটের মাধ্যমে বাছাই করে বর্তমান মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ মোস্তফা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন মজুমদার ও সাবেক সভাপতি সামছুদ্দিন বুলু মজুমদারের নাম কেন্দ্রে পাঠিয়েছেন বলে দলীয় সূত্রে জানা গেছে। জেলা আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন পাওয়ার দৌড়ে বর্তমান মেয়র মোহাম্মদ মোস্তফা এগিয়ে রয়েছেন বলে জানা গেছে। তবে কেন্দ্রিয়ভাবে নৌকা মার্কার প্রার্থী বাছাই ও ঘোষণার আগে কেউ মুখ খুলবেন না বলে জানা গেছে।

    বিএনপি থেকে দু-দফায় নির্বাচিত মেয়র সাবেক উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সচিব মোহাম্মদ আলমগীর বিএনপি থেকে মনোনয়ন দিলে ধানের শীর্ষের প্রার্থী হিসেবে এবারের পৌরসভা নির্বাচনে মেয়র পদে লড়বেন বলে জানিয়েছেন। তিনি ছাড়াও পৌর যুবদলের সাবেক সভাপতি কাজী জসীম উদ্দিন, যুবদল নেতা হাফেজ সোহরাব হোসেনও বিএনপি থেকে মেয়র পদে নির্বাচন করতে আগ্রহী বলে প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

    জাতীয় পার্টি থেকে ফেনীর সংরক্ষিত আসনের এমপি নাজমা আক্তার ও সাধারণ সম্পাদক আলমগীর কবির ভূঁইয়ার সমর্থিত যুবসংহতি ও ছাত্রসমাজের সাবেক উপজেলা সভাপতি আবদুল মোমিন চৌধুরী মিন্টু এবং উপজেলা আহ্বায়ক মুজিবুর রহমান বাবুল ও সদস্য সচিব কাজী জাহাঙ্গীর আলম সমর্থিত আলাউদ্দিন লিটন প্রার্থী হতে আগ্রহী বলে প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

    এ দিকে ছাগলনাইয়া পৌরসভা নির্বাচনে নিজেদের প্রার্থী দেয়ার ব্যাপারে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সম্ভাব্য কোনো প্রার্থীর ব্যাপারে দলের নেতারা এখনো মুখ খুলতে আগ্রহী নন বলে জানা গেছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090