আজ

  • সোমবার
  • ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

মহানবী ও তাঁর স্ত্রীকে কটুক্তি: পিকলুর ৩ দিনের রিমান্ড

  • নিজস্ব প্রতিনিধি
  • সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মহানবী হযরত মুহাম্মদ (সা.) ও তার স্ত্রী আয়েশা সিদ্দীকাকে (রা.) নিয়ে কটাক্ষ করে গ্রেফতার হওয়া ফেনীর মিঠুন দে ওরফে পিকলু নীল (৩২) কে ৩ দিনের রিমান্ড দিয়েছে আদালত।

    আদালত সূত্র জানায়, শুক্রবার বিকালে পিকলুকে আদালতে সোপর্দ করে ৭ দিনের রিমান্ড আবেদন জানান মামলার তদন্ত কর্মকর্তা। আজ সোমবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট জাকির হোসেনের আদালতে রিমান্ড শুনানী হয়। বিচারক শুনানী শেষে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

    পুলিশ সূত্র জানায়, পিকলু তার ব্যবহৃত ফেসবুক আইডি ‘পিকলু নীল’ থেকে ধর্মীয় উস্কানিমূলক বিভিন্ন প্রচারণা চালিয়ে আসছেন। সাম্প্রতিক সময়ে ফেনী শহরের ডাক্তার পাড়ার বাসিন্দা কালি প্রসাদ ওরফে বাচ্চু দে’র ছেলে পিকলু নীল তার ব্যবহৃত ফেসবুক আইডিতে ইসলাম, মহানবী (সা.), আলেম ওলামা ও পর্দার বিষয়ে বিভিন্ন বিদ্রুপমূলক স্ট্যাটাস দিয়ে আসছেন। এসব স্ট্যাটাসে ‘আয়েশার বিয়ের সময় তিনি শারারিক ভাবে যৌনক্ষম ছিলেন না’, ‘ফতুয়া বাজীর গুষ্টি কিলাই-ভন্ডামির গুষ্টি কিলাই’, ‘এত পর্দা পর্দা মারেন- পর্দার সব ঠিক হইলে জানালায় গ্রিল লাগান কেন?’ ইত্যাদি প্রচারণা রয়েছে।

    এ ঘটনায় বৃহস্পতিবার রাতে ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের ফজল উদ্দিন কারী বাড়ীর আশেক এলাহীর ছেলে ছানা উল্লাহ বাদী হয়ে তার বিরুদ্ধে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090