আজ

  • শুক্রবার
  • ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ফুলগাজীতে করোনা সংক্রমণে বৃদ্ধার মৃত্যু

  • ফুলগাজী প্রতিনিধি
  • ফেনীর ফুলগাজীতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। বুধবার সকাল ৯টার দিকে চট্টগ্রামের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। মারা যাওয়া ওই ব্যক্তির নাম আবু বক্কর সিদ্দিক (৭০)। তিনি মুন্সীরহাট ইউনিয়নের মান্দারপুর গ্রামের বাসিন্দা।

    পারিবারিক সুত্র জানায়, গত কয়েকদিন আগে হঠাৎ তাঁর শরীরে জ্বর দেখা দেয়। এর আগেও তিনি শরীরের ডায়াবেটিস রোগে ভুগছিলেন। একসপ্তাহ আগে তিনি ও তাঁর স্ত্রী শ্বাসকষ্ট নিয়ে ফেনীর ডায়বেটিস হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সেখানে তাদের নমুনা সংগ্রহ করা হয়। দুজনেই করোনা পজিটিভ শনাক্ত হন। পরে স্বামী স্ত্রী দুজনেই করোনার চিকিৎসা নিচ্ছিলেন। গত সোমবার তাঁরা বাড়িতেও চলে যান।

    রাতেই আবু বক্কর সিদ্দিকের শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে দ্রুত পরিবারের লোকজন চট্টগ্রামের একটি হাসপাতালে ভর্তি করে। দুদিন যাবৎ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় থাকার পর আজ বুধবার সকাল ৯টার দিকে তাঁর মৃত্যু হয়।

    মুন্সীর হাট ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য মনির হোসেন পাটোয়ারী জানান, করোনায় স্বামীর মৃত্যু হলেও স্ত্রীর অবস্থা কিছুটা উন্নতির দিক রয়েছে। তিনি বলেন, মৃত্যুকালে নিহত আবু বক্কর সিদ্দিক ৪ ছেলে ৩ মেয়ে স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090