আজ

  • বৃহস্পতিবার
  • ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

সোনাগাজীতে হঠাৎ জ্বরে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

  • সোনাগাজী প্রতিনিধি
  • সোনাগাজীতে হঠাৎ জ্বরে আক্রান্ত হয়ে ইব্রাহিম খলিল হৃদয় নামে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে চিকিৎসার জন্য তাকে ফেনী আধুনিক সদর হাসপালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়। সে উপজেলার চর ছান্দিয়া ইউনিয়নের চার নাম্বার ওয়ার্ডের ইসলামপুর মহল্লার সৌদি প্রবাসী আবুল কাশেম মোল্লার ছেলে। চলিত বছরের এসএসসি পরীক্ষায় সোনাগাজী সরকারী মোহাম্মদ ছাবের পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছোলো সে।

    হৃদয়ের চাচা আবু সুফিয়ান বলেন, সে রবিবার পরীক্ষায় অংশগ্রহনের জন্য হলে গেলে হঠাৎ জ্বরে আক্রান্ত হয়ে গুরতর অসুস্থ্য হয়ে পড়ে হৃদয়। দ্রুত তাকে চিকিৎসার জন্য ফেনীর একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রক্ত পরীক্ষার পর চিকিৎসক ঔষধ দিয়ে তাকে বাড়িতে পাঠিয়ে দেন। রাতে পুনরায় তার শরীরে জ্বর এসে অসুস্থ্য হয়ে পড়ে। সোমবার সকালে তাকে আশংকাজনক অবস্থায় চিকিৎসার জন্য ফেনী নেওয়ার পথে তার মৃত্যু হয়। রক্ত পরীক্ষার রিপোর্ট পাওয়া গেলে কি কারনে সে হঠাৎ জ্বরে আক্রান্ত হয়েছে তাহা জানা যাবে।

    এদিকে হৃদয়ের অকাল মৃত্যুতে পরিবার পরিজন,সহপাঠী ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসছে। তার লাশ সোনাগাজী ছাবের পাইলট হাইস্কুলে নেওয়া হলে কান্নায় ভেঙ্গে পড়েন তার সহপাঠীরা। লাশ বাড়িতে আনা হলে একমাত্র ছেলের মৃত্যুতে তার মায়ের বিলাপে উপস্থিত সবাই আবেগাপ্লুত হয়ে পড়ে।

    স্থানীয়রা জানিয়েছে, হৃদয় নম্র ও ভদ্র হিসেবে এলাকায় তার বেশ সুনাম ছিলো।

    ফেনী ট্রিবিউন/এএএম/এপি


    error: Content is protected !! please contact me 01718066090