আজ

  • বুধবার
  • ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

‘ভোট দিবেন কি দিবেন না তা নিজের বিষয়’ -ডিসি ওয়াহিদুজজামান

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান বলেছেন, এনআইডি পেতে সুনির্দিষ্ট কাগজ ও সময় প্রয়োজন। ধৈর্য ধরতে হবে। যারা নতুন ভোটার তাদের নিজ থেকে আগ্রহী হয়ে এনআইডি প্রাপ্তির ধাপগুলো অনুসরণ করতে হবে। তিনি বলেন, ভোট দিবেন কি দিবেন না তা নিজের বিষয়। আগে ভোটার হন, নিজেকে গণনায় অন্তর্ভুক্ত করুন।‘ভোটার হয়ে ভোট দেব, দেশ গড়ায় শপথ নেব’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে শোভাযাত্রা শেষে সোমবার (২ মার্চ) সকালে ফেনী জেলা নির্বাচন কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    স্থানীয় পর্যায়ে জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে তিনি বলেন, প্রত্যেকটি ইউনিয়নে একটা ডাটাবেজ থাকা জরুরী। কতজন বিদেশ রয়েছে, কতজন কোন পেশায় রয়েছে তা জানা থাকা দরকার। এটি জনপ্রতিনিধিদের খেয়াল রাখতে হবে।

    জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ নাছির উদ্দিন পাটোয়ারীর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আকরামুজ্জমান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বিকম।

    সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা আফরোজা পারভীনের সঞ্চালনায় বক্তব্য রাখেন ফাজিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মুজিবুল হক রিপন, ফেনী পৌরসভার ১৮নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুর রহমান ও প্রথম আলো ফেনী প্রতিনিধি আবু তাহের।

    অন্যান্যের মাঝে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরীন সুলতানা, জেলা তথ্য অফিসার মোঃ বেলায়েত হোসেন, জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী সলিম উল্লাহ, স্থানীয় পর্যায়ের জনপ্রতিনিধি, সাংবাদিক ও বিভিন্ন সংগঠনের স্বেচ্ছাসেবী উপস্থিত ছিলেন।

    শুরুতে শহরের ট্রাংক রোডে শহীদ মিনার হতে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা করা হয়। শোভাযাত্রাটি ট্রাংক রোড হয়ে মিজান রোডে জেলা নির্বাচন স্টেশন সার্ভারে শেষ হয়। শোভাযাত্রায় যুব রেড ক্রিসেন্ট সদস্যসহ বিভিন্ন পর্যায়ে দুই শতাধিক মানুষ অংশগ্রহণ করে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এপি


    error: Content is protected !! please contact me 01718066090