আজ

  • শনিবার
  • ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীতে সাজাপ্রাপ্ত মাদক ব্যবসায়ী আটক

  • নিজস্ব প্রতিবেদক
  • ফেনী শহরের পশ্চিম রামপুর থেকে ২ মার্চ সোমবার সন্ধ্যায় সাজাপ্রাপ্ত মাদক ব্যবসায়ী অস্ত্র ও দস্যুতা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী মো. সোহেল হোসেনকে আটক করেছে র‌্যাব।

    ফেনীস্থ র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. নুরুজ্জামান জানান, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে সাজাপ্রাপ্ত মাদক ব্যবসায়ী, অস্ত্র ও দস্যুতা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী ফেনীর পশ্চিম রামপুর অবস্থান করছে। র‌্যাবের একটি দল ওই এলাকায় উপস্থিত হওয়া মাত্রই একজন লোক পালানোর চেষ্টা করে। র‌্যাব সদস্যরা মো. সোহেল (৩৪) কে আটক করে। আটককৃতকে জিজ্ঞাসাবাদে ও সিডিএমএস পর্যালোচনা করে জানা যায় সে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী। আটককৃতকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন।

    আটককৃতর সিডিএমএস পর্যালোচনা করে আরোও জানা যায়, তিনি ফেনী সদর থানার এফআই আর নং-২৩/২৩ তারিখ-১০ জানুয়ারী ২০১৭, ধারা-৩৯৪/৪১১ পেনাল কোড১৮৬০, এই মামলায় এজাহারে সন্দিগ্ধ, ফেনী সদর থানার এফআই আর নং-৭৮ তারিখ ৩০ আগষ্ট ২০১৫, ধারা ১৯ (১) এর ৯ (ক) ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের মামলায় বিচার শেষে ১ বছর ৯ মাস সশ্রম কারাদন্ড ও ৫০০০/- টাকা অর্থদন্ড, অনাদায়ে ০১ মাসের কারাদন্ড হয়েছে মর্মে আদালত সূত্রে জানা যায়। ফেনী জেলার সদর থানা এফআইআর নং-৭৭, তারিখ ৩০ আগষ্ট ২০১৫, ধারা-১৯(এ) ১৯৭৮ সালের অস্ত্র আইন। ফেনী সদর থানা এআইআরনং-২/২ তারিখ ০২ জানুয়ারি ২০১৩, ধারা-১৪৩/৩২৩/৩২৬/৩০৭/৩৭৯ পেনাল কোড-১৮৬০, উপরোক্ত বর্নিত মামলাসমূহে বিভিন্ন মেয়াদে সাজাপ্রাপ্ত/অর্থদন্ড ও এজাহার পত্রে অভিযুক্ত।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এপি


    error: Content is protected !! please contact me 01718066090