আজ

  • বৃহস্পতিবার
  • ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীর আদালত পাড়ায় রিলেশন কনভেনশন’র যাত্রা শুরু

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীতে মানসম্মত ও আধুনিক সেবার প্রত্যয় নিয়ে যাত্রা শুরু করেছে রিলেশন কনভেনশন সেন্টার। বৃহস্পতিবার (২ জানুয়ারী) দুপুরে শহরের আদালত পাড়ায় খোন্দকার টাওয়ারে সেন্টারটির উদ্বোধন করেন ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

    প্রধান অতিথির বক্তব্যে সাংসদ বলেন, ফেনীতে কনভেনশন সেন্টারের প্রয়োজন রয়েছে। প্রতিষ্ঠানটির মালিক পক্ষের উদ্দেশ্যে তিনি বলেন, গ্রাহক সেবা এবং সেবার মান নিশ্চিত করার মাধ্যমে এর স্বার্থকতা আসবে।

    বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফেনী জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান। এসময় আরও উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক পিকেএম এনামুল করিম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোছাঃ সুমনী আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজন চৌধুরী, ফেনী পৌর মেয়র হাজী আলাউদ্দিন ও জেলা প্রশাসনের একাধিক কর্মকর্তা।

    মুহাম্মদ ইয়াকুব আলীর সভাপতিত্বে ও ব্যবস্থাপনা পরিচালক কাজী মনিরুল আফছার ফারুকীর সঞ্চালনায় উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ফেনী আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাহমুদুল হাসান, পৌর কাউন্সিলর সিরাজুল ইসলাম, প্রতিষ্ঠানের চেয়ারম্যান আরিফ হাজারী রনি, প্রতিষ্ঠানের পরিচালক ও অতিথিবৃন্দ।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090