আজ

  • শুক্রবার
  • ৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনী জেলা শ্রমিক দলের সভাপতি আবদুর রাজ্জাকের দাফন

  • শহর প্রতিনিধি
  • ফেনী জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও জেলা শ্রমিক দলের সভাপতি আবদুর রাজ্জাকের দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (২ জানুয়ারী) সন্ধ্যা ৭টায় সদরের পূর্ব মধুপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে নামাজে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাযায় অংশ নেন জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার, সদস্য সচিব আলাল উদ্দিন আলালসহ জেলা বিএনপির নেতৃবৃন্দ।

    তার মৃত্যুতে শোক প্রকাশ করেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা জয়নাল আবেদীন ভিপি। শোক বার্তায় তিনি মরহুমের শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

    আবদুর রাজ্জাকের মৃত্যুতে শোকার্ত ফেনী জেলা বিএনপির নেতাকর্মীরা। জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল বলেন, আবদুর রাজ্জাক ছিলেন কিংবদন্তী রাজনীতিবিদ। তার মৃত্যুতে একজন সুদক্ষ নেতাকে হারিয়েছে বিএনপি। তার মৃত্যুতে শোক প্রকাশ করে ফেনী জেলা বিএনপি ও এর অঙ্গসংগঠন।

    বৃহস্পতিবার সকাল ৭টার দিকে মধুপুরে নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে, ৪ মেয়ে, নাতি-নাতনী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। ফেনী জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও জেলা শ্রমিক দলের সভাপতি ছাড়াও আবদুর রাজ্জাক বারাহিপুর ইউনিয়ন পরিষদের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এএম


    error: Content is protected !! please contact me 01718066090