আজ

  • শুক্রবার
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্টার লাইন স্প্রাউট ইন্টারন্যাশনাল স্কুলের ইআইআইএন নাম্বার লাভ

  • প্রেস বিজ্ঞপ্তি
  • ফেনীতে নিজস্ব ক্যাম্পাসে পরিচালিত ইংলিশ ভার্সনে একমাত্র সরকারী অনুমোদনপ্রাপ্ত স্টার লাইন স্প্রাউট ইন্টারন্যাশনাল স্কুল শিক্ষাগত পরিস্থিতি সনাক্তকরণ (ইআইআইএন) নাম্বার-১৩৮৬০৪ লাভ করেছে।

    বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো পরিচালক স্বাক্ষরিত ২৮ নভেম্বর এক স্মারকে এই নাম্বার প্রদান করা হয়।
    এর আগে কুমিল্লা শিক্ষা বোর্ডের স্মারক নং- স্বীকৃতি/৫৮/ফেনী/৭৫/, তারিখ: ০১/০২/১৮ এর আবেদনের প্রেক্ষিতে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড কুমিল্লার অধীনে ফেনী সদর উপজেলার স্টার লাইন স্প্রাউট ইন্টারন্যাশনাল স্কুলের নিম্ন মাধ্যমিক পর্যায়ে পাঠদানের অনুমোদন প্রদান করে শিক্ষা মন্ত্রনালয়।
    প্রসঙ্গত, ফেনীতে শিক্ষার মানোন্নয়ন ও প্রসার করার লক্ষ্যে এবং সুদক্ষ নাগরিক তৈরিতে ২০০৮ সালে শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কের স্থায়ী ক্যাম্পাসে পঞ্চম শ্রেণি পর্যায়ে পাঠদান দিয়ে স্কুলটির যাত্রা শুরু হয়। এরপর থেকে মানসম্মত পাঠদান দিয়ে সমাপনী ও জেএসসিতে জিপিএ-৫ অর্জনসহ শতভাগ পাস করে সুনামের সহিত।

    বিদ্যালয়ের সভাপতি ও ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন জানান, ফেনীতে মানসম্পন্ন শিক্ষা কার্যক্রম পরিচালনা করছে স্টার লাইন স্প্রাউট ইন্টারন্যাশনাল স্কুল। এ বিদ্যালয় থেকে গরীব ও মেধাবী শিক্ষার্থীরা পড়া-লেখা করার সুযোগ রয়েছে। এই জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

    সম্পাদনা : এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090