আজ

  • শুক্রবার
  • ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে যুব দিবসে পায়রা ইয়ুথ সোসাইটির গাছের চারা ও বস্ত্র বিতরণ

  • নিজস্ব প্রতিনিধি
  • স্মার্ট যুব সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই প্রতিপাদ্য নিয়ে বুধবার (০১ নভেম্বর) সকালে সারাদেশের মতো ফেনীর পায়রা ইয়ুথ সোসাইটির আয়োজনে পালিত হয়েছে জাতীয় যুব দিবস।

    সকালে ফেনীর ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নের সমিতি বাজার এলাকায় পায়রা ইয়ুথ সোসাইটি কার্যলয়ে এই দিবস উপলক্ষে স্থানীয় যুবকদের গাছ লাগাতে উৎসাহিত করতে তাদের মাঝে ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ করা হয়। এছাড়াও শতাধিক দরিদ্র মানুষের মাঝে পরিধেয় বস্ত্র বিতরণ করা হয়েছে।

    গাছের চারা ও বস্ত্র বিতরণ অনুষ্ঠাতে উপস্থিতি ছিলেন পায়রা ইয়ুথ সোসাইটির চেয়ারম্যান মোহাম্মদ ফয়সল ভূঁইয়া, নির্বাহী পরিচালক আবু সাইদ মো. সায়েম।

    পায়রা ইয়ুথ সোসাইটির চেয়ারম্যান বলেন, যুব উন্নয়ন অধিদপ্তরের মাধ্যমে বাংলাদেশ সরকার সারাদেশে যুবক পুরুষদেরকে বিভিন্ন ট্রেনিং এবং মহিলাদের ডিজিটাল ট্রেনিং করানো হচ্ছে, যাতে করে যুবকরা স্বাবলম্বী হয়ে দেশের উন্নয়নে সহযোগিতা করতে পারে। আগামীতে পায়রা ইয়ুথ সোসাইটির পক্ষ থেকে বিভিন্ন হাতে কাজের ট্রেনিং করানো হবে, তিনি সকলের অংশগ্রহণ এবং সহযোগিতা কামনা করেন।

    অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা নিজাম উদ্দিন মিল্টন, ইউনাইটেড ট্রাস্টের ডিবিপির ম্যানেজার শফিকুল ইসলাম, পায়রার পরিচালক (অর্থ) জিয়াউল হক মিলন, পরিচালক (ট্রেনিং) রাকিবুল হাসান, সদস্য মোহাম্মদ নয়ন, এম এইচ হৃদয় খান, মোর্শেদুল আলম রুবেল, ফিরোজ আলম টিপু, জহির উদ্দিন খান প্রমুখ।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090