আজ

  • রবিবার
  • ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
  • ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

”নীট এন্ড ক্লীন এওয়্যারনেস” এর মাধ্যমে ফেনীতে লায়ন্স ক্লাব সমূহের অক্টোবর সেবা সপ্তাহের কার্যক্রম শুরু

  • নিজস্ব প্রতিনিধি
  • আন্তর্জাতিক সেবা সংগঠন লায়ন্স ক্লাব অব ফেনী, লায়ন্স ক্লাব অব ফেনী মুহুরী, লায়ন্স ক্লাব অব ফেনী অর্কিড এর উদ্যোগে ও ফেনী লিও ক্লাবের সহযোগিতায় “পরিষ্কার পরিচ্ছন্নতা সচেতনতামূলক প্রোগ্রাম” কর্মসূচীর মাধ্যমে অক্টোবর সেবা সপ্তাহের উদ্বোধন করা হয়।

    বৃহস্পতিবার সকাল ৭টায় শহরের ডাক্তার পাড়াস্থ এলাকায় লায়ন্স ও লিওদের সক্রিয় কার্যক্রমের মধ্য দিয়ে “নীট এন্ড ক্লীন এওয়্যারনেস” নামে এই কর্মসূচী বাস্তবায়ন করা হয়। উক্ত অভিযানে উপস্থিত থেকে সচেতনতা কার্যক্রমের উদ্বোধন করেন লায়ন্স জেলা ৩১৫ বি২ এর কনসার্ন রিজিয়ন চেয়ারপারসন লায়ন ওমর ফারুক ভূঁইয়া বেলাল।

    এতে আরো অংশগ্রহণ করেন লায়ন্স ক্লাব অব ফেনী মুহুরীর সভাপতি ও ফেনী প্রেস ক্লাবের সভাপতি লায়ন মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া, লায়ন্স ক্লাব অব ফেনী মুহুরীর সহ-সভাপতি ও অক্টোবর সেবা সপ্তাহের প্রোগ্রাম চেয়ারম্যান লায়ন এ্যাডভোকেট নুরুল ইসলাম মজুমদার সোহাগ, লায়ন্স ক্লাব অব ফেনীর সহ-সভাপতি লায়ন প্রীতিময় পোদ্দার, সহ-সভাপতি লায়ন এ.কে.এম রফিকুল হক নিপু,সেক্রেটারী শহীদুল আলম ভূঁঞা, লায়ন্স ক্লাব অব ফেনী মুহুরীর সেক্রেটারী লায়ন মোর্শেদ হোসেন, লায়ন্স ক্লাব অব ফেনীর জয়েন্ট ট্রেজারার লায়ন পলাশ সূত্রধর।

    উক্ত সচেতনতামূলক প্রোগ্রামে আরো অংশগ্রহন করেন ফেনী লিও ক্লাবের সহ-সভাপতি লিও মুরাদ হাসনাত রাফি, সহ-সভাপতি লিও রাহাত আহম্মেদ, সেক্রেটারী লিও মোঃ হারুন, ট্রেজারার লিও মোহাম্মদ কাউছারসহ প্রমুখ।

    লায়ন্স ক্লাবের অক্টোবর সেবা সপ্তাহের ১ম দিনে এই কর্মসূচী পালিত হয়। উল্লেখ্য যে, অক্টোবর সেবা সপ্তাহ উপলক্ষ্যে পুরো সপ্তাহব্যাপী নানা কর্মসূচী পালন করা হবে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090