আজ

  • শনিবার
  • ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
  • ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনীতে নানা আয়োজনে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  • শহর প্রতিনিধি
  • ফেনীতে নানা আয়োজনে বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে দলটির নেতাকর্মীরা। আজ মঙ্গলবার সকালে শহরের তাকিয়া রোডের একটি হল রুমে আলোচনা সভা, কেক কাটা ও ‘গুম’ হওয়া দুই নেতার পরিবারকে শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।

    জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহারের সভাপতিত্বে ও সদস্য সচিব আলাল উদ্দিন আলালের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক গাজী হাবিব উল্লাহ মানিক, এয়াকুব নবী, আলাউদ্দিন গঠন, আনোয়ার হোসেন পাটোয়ারি, সদর উপজেলা আহবায়ক ফজলুর রহমান বকুল, পৌর সদস্য সচিব মেজবাহ উদ্দিন ভূঞা, জেলা যুবদলের সভাপতি জাকের হোসেন জসিম, স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান জুয়েল, সাধারণ সম্পাদক এস.এম. কায়সার এলিন, শ্রমিক দলের সাধারণ সম্পাদক মীর ঈদ্রিস বর্তন, ছাত্রদলের সভাপতি সালাউদ্দিন মামুন ও সাধারণ সম্পাদক মোর্শেদ আলম মিলন প্রমুখ। শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে ও মিষ্টি বিতরণ করা হয়।

    অনুষ্ঠানে জেলা বিএনপির সাবেক ছাত্র বিষয়ক সম্পাদক শফিউল্লাহ নিজামী ও গুম হওয়া যুবদল নেতা মাহবুবুর রহমান রিপনের পরিবারের হাতে শুভেচ্ছা উপহার তুলে দেয়া হয়। এছাড়া দলীয় নেতাকর্মীদের মাঝে দলীয় পতাকা খচিত স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী মাস্ক বিতরণ করা হয়।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090