আজ

  • বুধবার
  • ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বর্ণাঢ্য আয়োজনে ফেনীতে গ্লোবাল টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  • নিজস্ব প্রতিনিধি
  • গ্লোবাল টেলিভিশনের ২য় বর্ষপূর্তি উপলক্ষে কেক কেটে ও আলোচনা সভার মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। রোববার (৩০ জুন) বিকালে ফেনী প্রেসক্লাবে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ফেনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

    দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক বীর মুক্তিযোদ্ধা আবু তাহেরের সভাপতিত্বে ও সময় টেলিভিশন ফেনী ব্যুরো অফিসের সিনিয়র রিপোর্টার আতিয়ার সজলের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন কাজীরবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট কাজী বুলবুল আহমেদ সোহাগ, পৌর কাউন্সিলর লুৎফুর রহমান খোকন হাজারী।

    অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি আবু তাহের ভূঁইয়া, চ্যানেল ২৪ এর জেলা প্রতিনিধি দিলদার হোসেন স্বপন, দৈনিক এবেলার সম্পাদক যতন মজুমদার, দৈনিক আমার ফেনীর সম্পাদক, মাছরাঙা টিভি ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি জমির বেগ ও দৈনিক ফেনীর সম্পাদক আরিফুর রহমান রিজভী।

    অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন দৈনিক মানবজমিনের জেলা প্রতিনিধি নাজমুল হক শামীম, নিউজ ২৪ এর জেলা প্রতিনিধি নজির আহাম্মদ রতন, ফেনী জেলা ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি এমরান পাটোয়ারী, দৈনিক ফেনীর সময়ের নির্বাহী সম্পাদক আলী হায়দার মানিক, যমুনা টিভির জেলা প্রতিনিধি আরিফুর রহমান, এসএ টিভির জেলা প্রতিনিধি জহিরুল হক মিলু, ইন্ডিপেন্ডেন্ট টিভির জেলা প্রতিনিধি সমির উদ্দিন ভূঁইয়া ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি দিদারুল আলম।

    এসময় প্রধান অতিথি ফেনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, স্মার্ট শহর গড়তে হলে স্মার্ট প্রেসক্লাব তৈরি করতে হবে। আমাদের ফেনী জেলার সাংবাদিকেরা ফেনীর উন্নয়নকে তুলে ধরার জন্য সবসময় চেষ্টা করেন। আমাদের ফেনী জেলার সাংবাদিকেরা অত্যন্ত আন্তরিক৷ আমার ফেনীর সাংবাদিকেরা বিগত ঈদুল আজহার কোরবানির পশুর বর্জ্য নিয়ে নিউজ করেছেন। এই নিউজের মাধ্যমে সাংবাদিকেরা ফেনী জেলার সকল মানুষকে জাতির কাছে বড় করেছেন। ফেনীর সাংবাদিকেরা অনন্য বৈশিষ্ট্যর অধিকারী। এ জেলার সাংবাদিকেরা রক্তচক্ষু উপেক্ষা করে সত্যকে সত্য বলে ও মিথ্যাকে মিথ্যা বলে সংবাদ পরিবেশন করে থাকেন। প্রধান অতিথি সবসময় মূল ধারার সাংবাদিকদের পাশে থাকবেন বলে আশ্বাস দেন।

    অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন গ্লোবাল টেলিভিশনের জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম।

    গ্লোবাল টেলিভিশনের ২য় বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ফেনীতে কর্তব্যরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090