আজ

  • রবিবার
  • ১২ই জুলাই, ২০২০ ইং
  • ২৮শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনী ডায়াবেটিক হাসপাতালে ২০ বেডের হাই-ফ্লো সেন্ট্রাল অক্সিজেনসহ আইসেলেশন সেন্টার স্থাপন করছে নজির আহম্মদ গ্রুপ

  • নিজস্ব প্রতিবেদক
  • ফেনী ডায়াবেটিক হাসপাতালে হাই-ফ্লো সেন্ট্রাল অক্সিজেন সিস্টেম সম্ভলিত ২০ বেডের করোনা আইসোলেশন সেন্টার স্থাপন করছে হাজী নজির আহম্মদ গ্রুপ।

    ফেনীর স্বনামধন্য নজির আহম্মদ গ্রুপ বুধবার দুপুরে ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর হাতে কোম্পানীর পক্ষ থেকে ২৫ লাখ টাকার অনুদানের চেক হস্তান্তর করা হয়। হাসপাতালটিতে করোনা রোগীদের চিকিৎসায় ২০ বেডের আইসোলেশন সেন্টার ও একটি কেবিন স্থাপনের কাজ চলছে।

    চেক হস্থান্তরের সময় ফেনী ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, নজির আহম্মদ গ্রুপের চেয়ারম্যান নুর উদ্দিন ও ব্যবস্থাপনা পরিচালক নুর আজম উপস্থিত ছিলেন।

    হাজী নজির আহম্মদ গ্রুপের চেয়ারম্যান নুর উদ্দিন জানান, ডায়াবেটিক হাসপাতালে হাই-ফ্লো সেন্ট্রাল অক্সিজেন স্থাপন হলে করোনা আক্রান্ত মুমূর্ষু রোগীরা উন্নত চিকিৎসার নিশ্চয়তা পাবেন। এই লক্ষ্য নজির আহম্মদ গ্রুপ মানবিক সহায়তার এ উদ্যোগ নিয়েছে।

    ফেনী ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল জানান, ফেনী ডায়াবেটিক হাসপাতালে করোনা রোগীদের অক্সিজেন সংকট দূর করতে নজির আহম্মদ গ্রুপের উদ্যোগ প্রশংসনীয়। আগামী ৮ দিনের মধ্যে যন্ত্রপাতিসমৃদ্ধ হাই-ফ্লো সেন্ট্রাল অক্সিজেন সাপ্লাই লাইন স্থাপন করে দেয়া হবে। রোগীদের সেবায় এগিয়ে আসায় ২০ শয্যার আইসোলেশন সেন্টারটি মরহুম হাজী নজির আহম্মদ এর নামে নামকরণ করা হবে।

    ফেনী ট্রিবিউন/এটি/এএএম


    error: Content is protected !! please contact me 01718066090