আজ

  • শুক্রবার
  • ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ছাগলনাইয়ায় ’বাঁধনহারা’ শিশু পার্কের উদ্বোধন

  • ছাগলনাইয়া প্রতিনিধি
  • ফেনীর ছাগলনাইয়া উপজেলা পরিষদের দীর্ঘদিন পরিত্যক্ত থাকা শিশু পার্কটি নতুন রুপ ধারণ করেছে। শিশু পার্কটি যেন প্রকৃতিকে ধারন করে এক অপরুপ সৌন্দর্যকে বহন করে চলেছে। দীর্ঘ প্রতীক্ষার প্রহর কাটলেও এ রকম সৌন্দর্য ও দৃষ্টিনন্দিত শিশু পার্কটি উপহার হিসেবে উপস্থাপন করেছেন ছাগলনাইয়া উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া তাহের চৌধুরী।

    ছাগলনাইয়ায় দৃষ্টিনন্দন শিশু পার্কটি শুভ উদ্বোধন করেন ফেনী-১ আসনের সংসদ সদস্য ও জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি। শিশু পার্কটির নামকরন করা হয়েছে “বাঁধনহারা”। সোমবার (৩১ মে) সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদের দৃষ্টিনন্দন শিশু পার্কটি সবার জন্য উম্মুক্ত করে দেওয়া হয়।

    সূত্রে জানা যায়, আশির দশকের পর শিশু পার্কটি জরাজীর্ণ হওয়াতে শিশুরা খেলাধুলাসহ আনন্দ উপভোগ থেকে বঞ্চিত ছিল। ছাগলনাইয়া উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া তাহের চৌধুরীর পরিকল্পনা ও বাস্তবায়নে সংশ্লিষ্ট সকলের সহযোগিতায় হারিয়ে যাওয়া উপজেলা শিশু পার্কটি দৃষ্টিনন্দন ফিরে পায়। এদিকে শিশু পার্কটির দৃষ্টিনন্দন কারুকাজ দেখে শিশুরা আনন্দিত। পার্কটিতে শিশুদের জন্য রয়েছে দোলনা ও জাম্পিংসহ বিভিন্ন ধরনের বিনোদনের সরঞ্জাম। প্রতিদিন বাদ আসর থেকে মাগরিব পর্যন্ত উক্ত শিশু পার্কটি সকলের জন্য উম্মুক্ত রাখা হবে।

    উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার, বিআরডিবি চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব, জেলা জাসদ সহ-সভাপতি আলহাজ্ব মো. নুরুল আমিন, উপজেলা জাসদ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই মেম্বার, সাধারণ সম্পাদক রেজাউল করিম সোহাগ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ছলিম উল্যাহ্ ভুঁইয়া, ছাগলনাইয়া থানা অফিসার ইনচার্জ শহীদুল ইসলাম, রাধানগর আ’লীগের সিনিয়র সহ-সভাপতি আবদুর রউফ ভুঁইয়া, পৌর জাসদ সভাপতি কাজী মিজানুর রহমান মিলন, উপজেলা পিআইও অফিসার ফরহাদ লতিফ, মহিলা বিষয়ক কর্মকর্তা মোমেনা বেগম, বন কর্মকর্তা আনোয়ার হোসেন প্রমুখ।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090