আজ

  • শুক্রবার
  • ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

গজারিয়ায় স্বেচ্ছাশ্রমে এলজিইডির পাকা রাস্তার পাশের সরে যাওয়া মাটি ভরাট!

  • মো. জাকির হোসেন
  • ফেনীর দাগনভূঞা উপজেলার পূর্ব চন্দ্রপুর মডেল ইউনিয়নের গজারিয়ায় স্বেচ্ছাশ্রমে এলজিইডির নির্মিত রাস্তার পাশ থেকে সরে যাওয়া মাটি ভরাট করলো একদল যুবক। আর এসব যুবকদের সংগঠিত করেছে ’পশ্চিম গজারিয়া সমাজ কল্যাণ পরিষদ’। এদের নেতৃত্ব দিচ্ছেন সংগঠনের সভাপতি ও সাপুয়া হাইস্কুলের শিক্ষক জহির উদ্দিন পলাশ।

    সংগঠন সূত্রে জানা গেছে, প্রতিবছরই দেখা যায় পাকা রাস্তার পাশে মাটি সরে গিয়ে পাকা রাস্তার পাথর ও পিচ সরে গিয়ে রাস্তা ক্ষতিগ্রস্ত হয়। এমতাবস্থায় রাস্তায় বড় ধরনের গর্তের সৃষ্টি হয় যা মেরামতের জন্য অনেক সময় অপেক্ষা করতে হয়। এ ক্ষতি রোধে সংগঠনটির সদস্যরা স্ব উদ্যোগে গত শুক্রবার স্বেচ্ছাশ্রমে রাস্তার পাশে সরে যাওয়া মাটি ভরাট করে দিলো। এতে অংশ নেন সংগঠনের সদস্য মিনার, আজিম, রহমান, নাজমুল সহ কয়েকজন।

    সংগঠনের সদস্য মিনার বলেন, শুক্রবার ছুটির দিনে পশ্চিম গজারিয়া সমাজ কল্যাণ পরিষদের সদস্যরা স্বেচ্ছাশ্রমে রাস্তার পাশে সরে যাওয়া মাটি দিয়েছি। যাতে বর্ষায় পাকা রাস্তা ক্ষতিগ্রস্থ না হয়। আসুন, সবকিছু রাষ্ট্রের কর্তৃপক্ষের দিকে না তাকিয়ে ছোট কাজগুলো আমরাই করে দিই। সুন্দর সমাজ গড়ে তুলি।

    পশ্চিম গজারিয়া সমাজ কল্যাণ পরিষদের সভাপতি ও সাপুয়া হাইস্কুলের শিক্ষক জহির উদ্দিন পলাশ বলেন, এসব ছোট কাজ যদি সময় মতো মেরামত করা যায় তবে ভবিষ্যতে বড় ক্ষতির থেকে রেহাই পাওয়া যাবে। সুন্দর সমাজ গঠনের জন্য নিয়মিতই সদস্যদের নিয়ে আমরা কাজগুলো করে থাকি।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090