আজ

  • রবিবার
  • ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
  • ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

মেম্বারকে ম্যাজিষ্ট্রেটের হাতে তুলে দিলেন চেয়ারম্যান

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীর সোনাগাজীতে সরকারী গাছ ও মাটি কাটায় রমজান আলী নামের এক ইউপি সদস্য (মেম্বার) কে ভ্রাম্যমান আদালতের বিচারকের হাতে তুলে দিয়েছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান রবিউজ্জামান বাবু। বৃহস্পতিবার দুপুরে পরিচালিত এ অভিযানের সময় মাটি কাটার কাজে ব্যবহৃত একটি স্ক্যাভেটর জব্দ করেন আদালত।

    ভ্রাম্যমান আদালত ও স্থানীয়রা জানায়, বেশ কয়েকদিন যাবত সোনাগাজী উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের পালগীরি গ্রামের বদর মোকাম খালের পাড়ের মাটি ও গাছ কেটে বিক্রি করে দিচ্ছেন পাশ্ববর্তী চর দরবেশ ইউনিয়নের ৬ নং ওয়ার্ড সদস্য (মেম্বার) রমজান আলীসহ একটি চক্র। বিষয়টি জানতে পেরে বৃহস্পতিবার দুপুরে সোনাগাজী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জাকির হোসেন ঘটনাস্থলে গিয়ে সত্যতা দেখতে পান। এক পর্যায়ে মতিগঞ্জ ইউপি চেয়ারম্যান রবিউজ্জামান বাবু অভিযুক্ত মেম্বারকে বাড়ী থেকে ডেকে এনে ভ্রাম্যমান আদালতের হাতে সোপর্দ করেন।

    ভ্রাম্যমান আদালতের বিচারক ও সহকারী কমিশনার (ভূমি) মো. জাকির হোসেন জানান, অভিযুক্ত ইউপি সদস্যকে জিজ্ঞাসাবাদে সে ঘটনায় নিজের দোষ স্বীকার করে অনুতপ্ত হয়েছে। আগামীতে এ ধরনের কোন কাজ সে করবেনা বলে মুছলেকা দিলে তাকে ছেড়ে দেয়া হয়।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090