আজ

  • রবিবার
  • ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
  • ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

একদিনে দুই কৃতি সন্তানকে হারালো ফেনীবাসী

  • নিজস্ব প্রতিনিধি
  • একজন করোনার সংক্রমণে অন্যজন সুগার ফল্ট করে একদিনে দুই কৃতি সন্তানকে হারালো ফেনীবাসী। পাবলিক বিশ্ববিদ্যালয়ের নৃ বিজ্ঞান বিভাগের অধ্যাপক রাশেদ মাহমুদ। তার বাড়ি ফেনী সদরের পাঁচগাছিয়ায়। তিনি সুগার ফল্ট করে আজ মৃত্যুবরণ করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। রাশেদ ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির সাবেক চেয়ারম্যান মাহমুদুল হক তাহেরের ছেলে ও পাঁচগাছিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সৈয়দ আহমেদের নাতি।

    অপরদিকে ফেনীর ছাগলনাইয়া উপজেলার দক্ষিণ মন্দিয়ার কৃতি সন্তান মেজর হাসান ইমাম তরুণ করোনায় আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

    হাসান ইমাম তরুণ দুই সপ্তাহ আগে চট্টগ্রাম থেকে ঢাকা এসেছেন অসুস্থ শ্বশুর শাশুড়ীকে দেখতে। এসে সপরিবারে আক্রান্ত হয়েছেন কোভিড-১৯ এ। অসুস্থতা বোধ করায় নিজে গাড়ী ড্রাইভ করে গেলেন সিএমএইচ এ। আজ সকাল সাড়ে ১১টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

    মৃত্যুকালে তার দুই শিশু সন্তান, স্ত্রী, মা, ভাই-বোন, শ্বশুর-শ্বাশুড়ী, অসংখ্য আত্নীয় স্বজন রেখে যান।

    তিনি বিশিষ্ট ব্যবসায়ী মেট্রো গ্রুপের চেয়ারম্যান ফখরুল ইসলামের মেয়ের জামাতা। শুভপুর ইউনিয়নের দক্ষিণ মন্দিয়া গ্রামের ছেরু মিয়া মজুমদার বাড়ির মরহুম ইমাম হোসেন কন্ট্রাক্টর (জেবন) এর পুত্র।

    তাঁদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ফেনী ট্রিবিউন এডিটর আবদুল্লাহ আল-মামুন। এক শোক বার্তায় তিনি তাঁদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

    ফেনী ট্রিবিউন/এটিএম/এএএম


    error: Content is protected !! please contact me 01718066090