আজ

  • রবিবার
  • ২৮শে মার্চ, ২০২০ ইং
  • ১৫ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

বিজ্ঞাপন দিয়ে ‘ব্রেক-আপ’

  • ফেনী ট্রিবিউন ডেস্ক
  • সম্পর্কে জড়ানো আর বিচ্ছেদ, স্বাভাবিক ঘটনা। যে কোনও মানুষের সঙ্গেই ঘটতে পারে। একথা সত্যি যে ব্রেক-আপ সামলানো সহজ কথা নয়। কিন্তু তার জন্য শহরময় পোস্টার সাঁটিয়ে দিতে হবে, সেটাও কাজের কথা নয়। অবাক কাণ্ড। কিন্তু এভাবেই নিজের বিচ্ছেদের কথা প্রকাশ করেছেন এক তরুণ।

    ভারতের সংবাদ প্রতিদিন পত্রিকার খবরে বলা হয়, ঘটনাটি ঘটেছে ইন্দোনেশিয়ায়। তরুণের বক্তব্য, তার প্রেমিকা তার সঙ্গে প্রতারণা করছিলেন। এমন ক্ষেত্রে মুখে ব্রেক-আপ ঘোষণা করে অনেকে। কেউ আবার লিখে জানিয়ে দেয়। তা সে হোয়াটসঅ্যাপেই হোক বা এসএমএসে।

    কিন্তু এই ব্যক্তি এমন কিছু করেননি। তার ব্রেক-আপ পদ্ধতি অভিনব। শহরজুড়ে বান্ধবীর পোস্টার সাঁটিয়েছেন তিনি। পোস্টার না বলে বিজ্ঞাপন বলাই ভাল। কারণ অন্যান্য বিজ্ঞাপনের পাশে এবং সেগুলোর মতোই শহরের রাস্তায় রাস্তায় শোভা পাচ্ছে মেয়েটির ছবি। নিচে লেখা, ‘তুমি আমার হৃদয় ভেঙেছ। আমার সঙ্গে প্রতারণা করেছ। আমি তোমার সঙ্গে ব্রেক-আপ করতে চাই।’

    ব্রেক-আপের এই বিষয়টি আর ছবিগুলো ঘুরে বেড়াচ্ছে এখন সোশ্যাল মিডিয়ায়। ইন্টারনেটে রীতিমতো ভাইরাল সেগুলো। তবে শুধু ছবি বা পোস্টার নয়, একটি ভিডিও-ও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা গিয়েছে, ব্যস্ত সড়কে ঝগড়া করছেন ওই তরুণ ও তার বন্ধবী। এক ব্যক্তি তাদের সমস্যা সমাধান করতে আসেন। কিন্তু তার কথা পাত্তায় পায়নি। ভিডিওটি এখনও পর্যন্ত সাড়ে ন’লক্ষ ভিউয়ার্স ছাড়িয়েছে। ৩০ হাজারেরও বেশিবার রিটুইট করা হয়েছে। ফেসবুকেও ভিডিওটি ভাইরাল।

    তবে এই ভিডিওটি দেখে বেশ মজা পেয়েছে নেটিজেনরা। কেউ কেউ বলেছে, এমন সম্পর্ক থাকার থেকে না থাকা ভাল। যেখানে একে অপরের প্রতি কোনও সম্মান নেই, তা আবার সম্পর্ক কীসের? কেউ এসব ভারী ভারী কথায় না গিয়ে স্রেফ মজা নিচ্ছেন। কেউ আবার বিষয়টিকে নিছক ‘পাবলিসিটি স্টান্ট’ বলে এড়িয়ে গিয়েছেন। কিন্তু গোটা ব্যাপরটি যে অত্যন্ত হাস্যকর, এ নিয়ে দ্বিমত নেই।


    error: Content is protected !! please contact me 01718066090