আজ

  • রবিবার
  • ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

“আজো দেহে বুলেটের দাগ” বইয়ের মোড়ক উন্মোচন

  • নিজস্ব প্রতিনিধি
  • গেরিলা মুক্তিযোদ্ধা আবদুল হালিমের স্মৃতিচারণমূলক গ্রন্থ ’আজো দেহে বুলেটের দাগ’ বইটির মোড়ক উন্মোচন করা হয়েছে। আজ বুধবার বিকেলে শহরের ডা. সাজ্জাদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বইটির মোড়ক উন্মোচন করেন ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান।

    মুক্তিযোদ্ধা ও দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আবু তাহেরের সভাপতিত্বে লেখকের ছোট জামাতা ও দৈনিক কালের কণ্ঠ’র ফেনী প্রতিনিধি আসাদুজ্জামান দারার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল মোতালেব, বিএমএ’র ফেনী জেলা সভাপতি ডা. সাহেদুল ইসলাম ভূঁইয়া কাওসার, বীর মুক্তিযোদ্ধা মীর হোসেন ভূঁইয়া, ফেনী সিটি কলেজের অধ্যক্ষ প্রফেসর উৎপল কান্তি বৈধ্য, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আবদুল লতিফ জনি ও ফেনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি শুকদেব নাথ তপন। অনুষ্ঠানে নিজের লেখা গ্রন্থটির নিয়ে স্মৃতিচারণ করেন মুক্তিযোদ্ধা আবদুল হালিম,

    এছাড়া বক্তব্য রাখেন ফেনী শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পারভেজুল ইসলাম হাজারী, ফেনী ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি ইকবাল আলম ও দৈনিক ফেনী’র সম্পাদক আরিফুল আমিন রিজভী। এসময় বিভিন্ন শ্রেণি-পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    বইটি প্রকাশনায় ক্ষেত্রে ভূমিকা রাখায় গোপাল দাস, জাহিদ হোসেন বাবলু, সাংবাদিক সৌরভ পাটোয়ারী ও আবদুল্লাহ আল-মামুনকে বইটি উপহার হিসেবে তুলে দেন অতিথিবৃন্দ।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090