আজ

  • সোমবার
  • ১০ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
  • ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

সোনাগাজীতে অপহৃত এসএসসি পরীক্ষার্থী উদ্ধার, গ্রেফতার ১

  • সোনাগাজী প্রতিনিধি
  • সোনাগাজী মডেল থানা পুলিশ নিলুফা আক্তার (১৬) নামে অপহৃত এক এসএসসি পরীক্ষার্থীকে রোববার ভোরে পৌর এলাকার ৭নং ওয়ার্ডের একটি পরিত্যক্ত বাড়ি থেকে উদ্ধার ও মামলার প্রধান আসামি মো. জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করেছে।

    পুলিশ, অপহৃতের পরিবার ও এলাকাবাসী জানায়, সোনাগাজী বালিকা পাইলট উচ্চ বিদ্যালয়ের ছাত্রী নিলুফা আক্তার সোনাগাজী মোহাম্মদ ছাবের পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এসএসসি পরীক্ষা দিচ্ছিল। গত কয়েক মাস যাবৎ প্রেমের প্রস্তাব দিয়ে তাকে উত্ত্যক্ত করে আসছে পৌর এলাকার ৭নং ওয়ার্ডের আবদু্ল হালিমের বখাটে ছেলে মো. জাহাঙ্গীর আলম। তার প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় শনিবার দুপুরে এসএসসি পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে সোনাগাজী মো. ছাবের পাইলট হাইস্কুল কেন্দ্র সংলগ্ন পাকা রাস্তার উপর থেকে আবদুল হালিমের ছেলে মো. জাহাঙ্গীর আলম, বাচ্চু মিয়ার ছেলে মো. মহসিন ও আবু তাহেরের ছেলে তারেক হোসেন ও অজ্ঞাতনামা ২-৩ জন সহ সিএনজি অটোরিক্সাযোগে ওই ছাত্রীকে জোরপূর্বক অপহরণ করে।

    অপহৃতের ভাই রবিউল আলম বাদি হয়ে এ ঘটনায় ৩ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ২-৩ জনকে আসামি করে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ রোববার ভোরে গোপন সূত্রে অভিযান চালিয়ে ওই ছাত্রীকে উদ্ধার করে এবং মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে।

    সোনাগাজী মডেল থানার ওসি মঈন উদ্দিন আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090