আজ

  • মঙ্গলবার
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

বিআরটিএ ফেনীর গণশুনানী অনুষ্ঠিত

  • নিজস্ব প্রতিনিধি
  • বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) একটি সেবামূলক প্রতিষ্ঠান। এ প্রতিষ্ঠানের সেবা গ্রহণকারীরা অনেক সময় বাইরের দালাল দ্বারা প্রভাবিত হয়ে নানা ধরণের হয়রানীর শিকার হন, যা আমাদের কাম্য নয়। আপনারা কোনভাবেই বাইরের দালাল দ্বারা প্রভাবিত না হয়ে সংশ্লিষ্ট কাজে যথাযথ দপ্তরের সাথে সরাসরি যোগাযোগ করুন। এতে আপনাদের হয়রানী বন্ধ হবে এবং বিআরটিএ’র সেবা প্রদান সুষ্ঠু ও সুন্দর হবে।
    বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) ফেনী সার্কেল কর্তৃক আয়োজিত গণশুনানী অনুষ্ঠানে শুনানী গ্রহণকালে এসব কথা বলেন সরকারের সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অতিরিক্ত সচিব (সম্পত্তি) নুর মোহাম্মদ মজুমদার।

    রবিবার (০১ মার্চ) সকাল ১১টায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে আয়োজিত গণশুনানীতে উপস্থিত ছিলেন ফেনী জেলা প্রশসক মো. ওয়াহিদুজজামান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. গোলাম জাকারিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজন চৌধুরী, বিআরটিএ’র চট্টগ্রাম বিভাগের ডেপুটি ডিরেক্টর মো. শহীদ উল্লাহ, ফেনী সার্কেলের সহকারী পরিচালক ইঞ্জিনিয়ার পার্কন চৌধুরী।

    গণশুনানী গ্রহণকালে সরকারের সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অতিরিক্ত সচিব (সম্পত্তি) নুর মোহাম্মদ মজুমদার বলেন, গণশুনানীর মাধ্যমে সংশ্লিষ্ট সবাইকে বিআরটিএ হতে প্রদানকৃত কার্যক্রম সম্পর্কিত কর্মকান্ডের পরিধি অবগত করা হচ্ছে। আমাদের নিকট সেবা গ্রহনকারীরা তাদের কি কি সমস্যা মোকাবেলা করছেন তা চিহ্নিত করছি এবং তা সমাধানে নিয়ম মোতাবেক তাৎক্ষাণিক ব্যবস্থা গ্রহণ করছি। তিনি আরো বলেন, গণশুনানীতে আমরা গ্রহক সেবার মান উন্নয়ন ও বিআরটিএ-এর কার্যক্রমকে স্বচ্ছতা ও গতিশীল করাই মূখ্য উদ্দেশ্য।

    গণশুনানীকালে বিভিন্ন সমস্যা ও অভিযোগ নিয়ে স্থানীয়ভাবে বক্তব্য রাখেন ফেনী প্রেসক্লাবের সভাপতি মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া, ফেনী জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সভাপতি মো. গোলাম নবী, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আহমেদ বুলবুল, ফেনী জেলা ট্রাক ও কাভার্ডভ্যান মালিক সমিতির সাধারণ সম্পাদক আমির হোসেন চৌধুরী, স্থানীয় দৈনিক নয়া পয়গাম পত্রিকার সম্পাদক এনামুল হক, বাংলাদেশ আন্ত:জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সম্পাদক মো. আজম চৌধুরী, ফেনী জেলা ট্রাক ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী, আন্ত:জেলা বাস মালিক সমিতি মহিপাল শাখার সহ-সভাপতি পেয়ার আহমেদ ভূঞা প্রমুখ।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এপি


    error: Content is protected !! please contact me 01718066090