আজ

  • বুধবার
  • ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
  • ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনী প্রেসক্লাবের বনভোজন : দিনমান আনন্দ উৎসব

  • নিজস্ব প্রতিবেদক
  • আনন্দ উৎসবে সাংবাদিকরা মেতেছিল ফেনী প্রেস ক্লাবের বার্ষিক বনভোজনে। ২৯ ফেব্রুয়ারী শনিবার চট্টগ্রামের ভাটিয়ারী ও পতেঙ্গা সমুদ্র সৈকতে এ বনভোজন অনুষ্ঠিত হয়। প্রেস ক্লাবের সদস্যবৃন্দ ও পরিবারের সদস্যরা সারাদিন আনন্দ উল্লাস আর হই হুল্লোড় করে সময় অতিবাহিত করেন।

    সকাল ৭টায় সাংবাদিকদের এ বনভোজন উপলক্ষে শুভেচ্ছা বক্তব্য ও দোয়া অনুষ্ঠিত হয়। ক্লাবের সভাপতি মুহাম্মদ আবু তাহের ভূইয়া ও সাধারণ সম্পাদক মুহাম্মদ আরিফুর রহমান শুভেচ্ছা বিনিময় করে দোয়া পরিচালনা করেন। রওয়ানা হয় এনা পরিবহনের দুটি বাস। বাসে চলে সকালের নাস্তা পর্ব। সমস্ত রাস্তা বিভিন্ন পরিবেশনা করে সকলকে উজ্জীবিত করে রেখেন আমজাদুর রহমান রুবেলসহ তরুণ সদস্যবৃন্দ। এরপর সকাল সাড়ে ৯টায় বাস পৌঁছে ভাটিয়ারীতে। ভাটিয়ারী হিলভিউ পার্কে বনভোজন বাস্তবায়ন কমিটির আহবায়ক আতিয়ার সজলের নেতৃত্বে টিকেট নিয়ে প্রবেশ করে সবাই। এখানে ঘুরাঘুরি, নৌ ভ্রমন ও ছবি তোলায় ব্যস্ত হয়ে পড়লো। দৃশ্যপট প্রত্যক্ষ করা শেষে দুপুর সাড়ে বারোটায় বাস ছুটে চলে চট্টগ্রামের আলিফ হোটেলের উদ্দেশ্যে। ওখানে দুপুরের খাবার শেষে এবার বাসের গন্তব্য পতেঙ্গা সমুদ্র সৈকত। সেখানে সকল সাংবাদিকবৃন্দ মেতে উঠেছিল এক অনন্য আনন্দে। তীব্র রোদকে উপেক্ষা করে ইঞ্জিন চালিত বোটে চড়ে অনেকে ঘুরে আসে সমুদ্র। গোসল করা, বোটে ঘুরা, সেলফি,ভিডিও ও ফটো সেশনে ব্যস্ত থেকেছে সবাই। বনভোজনে প্রাকৃতিক দৃশ্য আর গানের তালে গেয়ে একাকার হয়ে যান প্রবীণ-নবীণ সকলে। বিকালে সূর্যাস্ত’র আগে চলে শিশু, নারী ও ক্লাব সদস্যদের বিভিন্ন ইভেন্ট। আনন্দ হই হুল্লোড়ে কাটে সময় গুলো। র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান ছিলো উপভোগ্য। সব কিছু সাঙ্গ করে গান আর হৈ চৈ এর মধ্যে দিয়ে বাস চলে ফেনীর নিড়ে। কখন যে তিন ঘন্টা অতিবাহিত হয়ে যায় তা টের পাওয়া যায়নি। অবশেষে রাত সাড়ে ৯ টার দিকে বাস এসে পৌঁছে ফেনী প্রেসক্লাবের সামনে।

    ফেনী প্রেস ক্লাবের বার্ষিক বনভোজন সুন্দর ও সুশৃঙ্খল পরিবেশে সমাপ্ত হওয়ায় মহান আল্লাহ পাকের নিকট শুকরিয়া জ্ঞাপন করে বনভোজনে অংশ নেয়া সকল সদস্যদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন প্রেসক্লাব এর সভাপতি মুহাম্মদ আবু তাহের ভূইয়া, সাধারণ সম্পাদক মুহাম্মদ আরিফুর রহমান ও বনভোজন বাস্তবায়ন কমিটির আহবায়ক আতিয়ার সজল।

    ফেনী প্রেসক্লাবের উদ্যোগে আয়োজিত বার্ষিক বনভোজন আনন্দ আর আড্ডায় ভ্রমনকে মাতিয়ে তোলেন ক্লাবের সভাপতি মুহাম্মদ আবু তাহের ভুইয়া (ডেইলি অবজারভার, ডিবিসি নিউজ, সাপ্তাহিক বর্ণমালা), যুগ্ম সাধারণ সম্পাদক মো. মুহিববুল্লাহ ফরহাদ (বাংলাদেশ টুডে, সাপ্তাহিক ফেনী সমাচার), কোষাধ্যক্ষ আবদুল্লাহ আল-মামুন (দ্য ডেইলী সান, সাপ্তাহিক কলকন্ঠ, ডেইলী বাংলাদেশ), ক্লাবের ক্রীড়া সম্পাদক আতিয়ার সজল (সময় টিভি), তথ্য ও প্রযুক্তি সম্পাদক শাহজালাল ভূঞা (দৈনিক আমাদের অর্থনীতি), কার্যকরী পরিষদের সদস্য নুরুল করিম মজুমদার (সাপ্তাহিক হকার্স), আবু তাহের (দৈনিক প্রথম আলো, ডেইলি স্টার), বখতেয়ার ইসলাম মুন্না (সময় টিভি), শওকত মাহমুদ (বিটিভি, দৈনিক অজেয় বাংলা, সাপ্তাহিক নবকিরণ)। সাধারণ পরিষদ সদস্য জমির উদ্দিন বেগ (বাংলাদেশ প্রতিদিন, মাছরাঙ্গা টিভি), মাইনুল রাসেল (এসএ টিভি), নাজমুল হক শামীম (দৈনিক মানবজমিন, বিডি নিউজ), ক্লাবের সহযোগী সদস্য সৌরভ পাটোয়ারী (দৈনিক বাংলাদেশের খবর, সাপ্তাহিক ফেনীর তালাশ), এম. এমরান পাটোয়ারী (দৈনিক আমাদের নতুন সময়), মোস্তফা কামাল বুলবুল (সাপ্তাহিক ফেনী টাইমস), শাবিহ মাহমুদ (দৈনিক সংবাদ), আমজাদুর রহমান রুবেল (সাপ্তাহিক ফেনী সমাচার), সুরঞ্জিত নাগ (দৈনিক অজেয় বাংলা), শেখ আশিকুন্নবী সজীব (দৈনিক অজেয় বাংলা), জুলহাস তালুকদার (সময় টিভি), দুলাল তালুকদার (ডিবিসি, চ্যানেল আই), মীর হোসেন রাসেল (সময় টিভি), সোলায়মান হাজারী ডালিম (বাংলা নিউজ ২৪ ডট কম) সহ পরিবারের সদস্যরা।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এপি


    error: Content is protected !! please contact me 01718066090