আজ

  • বুধবার
  • ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
  • ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

পরশুরামে বীমা দিবসে র‌্যালী আলোচনা সভা ও পুরস্কার বিতরণী

  • পরশুরাম প্রতিনিধি
  • ‘বীমা দিবসে শপথ করি, উন্নত দেশ গড়ি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে রবিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় বীমা দিবস পালিত হয়। দিবসটি উপলক্ষে সকালে উপজেলা চত্বর থেকে বর্ণাঢ্য র‌্যালী বের হয়।

    র‌্যালীটি বাজারের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে পরে উপজেলা চত্বরে আলোচনা সভা ও পুরস্কার বিতরণীর আয়োজন করা হয়। এতে বিভিন্ন বীমা প্রতিষ্ঠান ও বিভিন্ন বিদ্যালয়ের ছাত্রছাত্রী, গন্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহন করেন।

    পরে উপজেলা খোকা মিয়া মিলনায়তনে আলোচনা সভার সহকারী কমিশনার (ভূমি) নু এমং মারমা মং এর সভাপতিত্বে সহকারী শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমানের এর পরিচালনায় এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পরশুরাম উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান এনামুল করিম মজুমদার বাদল, স্বাগত বক্তব্য রাখেন ন্যাশনাল লাইফ জনবীমার কো-অডিনেটর শাহাদাৎ হোসেন পলাশ মজুমদার। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভিন্ন প্রতিষ্ঠানের বীমা প্রতিনিধগণ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ।

    বক্তারা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সকল বীমা কোম্পানীকে সততা ও নিষ্ঠার সাথে কাজ করার আহবান জানান। পরে রচনা প্রতিযোগীতায় বিভিন্ন স্কুল ও কলেজের ছাত্রছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এপি


    error: Content is protected !! please contact me 01718066090