আজ

  • শনিবার
  • ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ছাগলনাইয়ায় বন্দুকযুদ্ধে যুবক নিহত

  • ছাগলনাইয়া প্রতিনিধি
  • ফেনীর ছাগলনাইয়ায় বন্দুকযুদ্ধে ডাকাত দলের এক সদস্য (২৮) নিহত হয়েছেন। শনিবার ভোর রাতে উপজেলার রাধানগর ইউনিয়নের উত্তর আঁধার মানিক গ্রামে এ ঘটনা ঘটে।

    ছাগলনাইয়ায় থানার পরিদর্শক (তদন্ত) মো. মাহবুবুর রহমান জানান, রাতে ওই এলাকায় গোলাগুলির শব্দ হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতেরা গুলি ছুড়তে ছুড়তে পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে আহত অবস্থায় এক যুবককে উদ্ধার করে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। তিনি আরো জানান, নিহত যুবক আন্ত:জেলা ডাকাত দলের সক্রিয় সদস্য ছিলেন। পুলিশ ঘটনাস্থল থেকে দেশিয় তৈরী ১টি একনলা বন্দুক ও ২ রাউন্ড তাজা গুলি উদ্ধার করেছে। এখন পর্যন্ত নিহতে পরিচয় জানা যায়নি।

    ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মো. ইকবাল হোসেন ভূঞা জানান, পুলিশ গুলিবিদ্ধ অবস্থায় এক যুবককে হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে নিয়ে আসার আগেই ওই যুবক মারা যান। তবে যুবকের শরীরে গুলির চিহ্ন রয়েছে বলে জানান তিনি।

    ছাগলনাইয়ায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মেজবাহ উদ্দিন আহমেদ বলেন, দুই ডাকাত দলের মধ্যে গোলাগুলিতে নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফেনী সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এপি


    error: Content is protected !! please contact me 01718066090