আজ

  • সোমবার
  • ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
  • ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

কবি জাহাঙ্গীর আলমের জন্মদিন পালিত

  • নিজস্ব প্রতিনিধি
  • কবি, প্রাবন্ধিক, সাপ্তাহিক কলকন্ঠ ও ফেনী ট্রিবিউনের সাহিত্য সম্পাদক প্রভাষক জাহাঙ্গীর আলমের জন্মদিন উদযাপন করলো প্রাক্তন ছাত্র ও ভক্তরা। রোববার সন্ধ্যায় ফেনী ট্রিবিউন কার্যালয়ে এই উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

    এ সময় উপস্থিত ছিলেন জয়নাল হাজারী কলেজের প্রভাষক তৌহিদুল ইসলাম, মঞ্জুরুল হাসান তুষার, বীকন মডেল কলেজের প্রভাষক আবুল কালাম, আবু ইউসুফ,আবুল খায়ের, কানকিরহাট ডিগ্রি কলেজের প্রভাষক আলীম আল-রাজী, ফেনী ট্রিবিউন এডিটর আবদুল্লাহ আল-মামুন, প্রাক্তন ছাত্র শাহরিয়ার শামীম, ইসমাইল হোসেন সাকিব, মো. আলা উদ্দিন, সালাহ উদ্দিন টিপু, সাকিব আল ফারাবী, কবি জাহাঙ্গীর আলমের দুই ছেলে সাজিদ আলম নুর ও জাওয়াদ আলম নুর।

    অনুষ্ঠানে বক্তারা বলেন, কবি জাহাঙ্গীর আলম বিভাজিত রাজনীতি ও সংস্কৃতির বিপরীতে দাঁড়িয়ে সাহিত্য চর্চা করেছেন। তার কাব্য রচনা বাংলা সাহিত্যকে সমৃদ্ধ করছে। অনেক মানুষ আছেন যারা কবি ও লেখক জাহাঙ্গীর আলমের লিখনী পড়ে তার ভক্ত ও অনুরাগী হয়ে উঠেছেন।

    অনুষ্ঠানে কবি জাহাঙ্গীর আলমের ভক্ত ও অনুরাগীরা ফুলেল শুভেচ্ছা জানানোর পাশাপাশি কেক কেটে কবির জন্মদিন উদযাপন করেন। এ সময় তারা কবির সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে সাহিত্য চর্চায় আরো বেশি মনোযোগী হয়ে আত্ননিয়োগে অনুপ্রানিত করেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090