আজ

  • বুধবার
  • ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনীতে পাসের হারে সেরা স্টারলাইন ক্যাডেট কোচিং

  • প্রেস বিজ্ঞপ্তি
  • ক্যাডেট কলেজ ভর্তি পরীক্ষায় দেশ সেরা ফলাফল অর্জন করেছে স্টার লাইন গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান স্টারলাইন ক্যাডেট কোচিং সেন্টার। এবারের ঘোষিত ফলাফলে দেখা যায়, সারা দেশে ২৭ হাজার শিক্ষার্থী পরিক্ষায় অংশ নিয়ে ১ হাজার ১শ ৫১জন শিক্ষার্থী পাস করে। পাশের হার ৪.২৬ শতাংশ।

    এর মধ্যে ফেনী জেলা থেকে পরীক্ষায় অংশ গ্রহণ করে ৩শ ৫৪জন পরীক্ষার্থী। পাস করে ১৩ জন। পাসের হার ৩.৬৭ শতাংশ। এদিকে স্টার লাইন ক্যাডেট কোচিং সেন্টার থেকে ৬০জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়ে পাস করে ১২জন। পাশের হার ২০ শতাংশ।

    ঈর্ষনীয় ফলাফল অর্জন করায় স্টারলাইন ক্যাডেট কোচিং সেন্টারের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের প্রতি অভিনন্দন জানিয়েছেন স্টার লাইন গ্রুপের নির্বাহী পরিচালক জাফর উদ্দিন।

    তিনি জানান, ক্যাডেট কোচিং এর মাধ্যমে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে নিজেদের সুনাগরিক হিসেবে গড়ে তোলে ফেনীর সন্তানরা দেশের গৌরব অর্জন ও কল্যাণে ভূমিকা রাখবে। ইতোপূর্বে স্টারলাইন ক্যাডেট কোচিং সেন্টার থেকে বিগত ৫ বছরে প্রায় ৬০ জন শিক্ষার্থী দেশের বিভিন্ন ক্যাডেট কলেজে ভর্তি সুযোগ লাভ করে।

    প্রসঙ্গত; দেশে ৩টি গার্লস ক্যাডেট কলেজসহ মোট ১২টি ক্যাডেট কলেজ রয়েছে। এগুলো হলো- ফৌজদারহাট ক্যাডেট কলেজ, ঝিনাইদহ ক্যাডেট কলেজ, মির্জাপুর ক্যাডেট কলেজ, রাজশাহী ক্যাডেট কলেজ, সিলেট ক্যাডেট কলেজ, রংপুর ক্যাডেট কলেজ, বরিশাল ক্যাডেট কলেজ, পাবনা ক্যাডেট কলেজ, কুমিল্লা ক্যাডেট কলেজ এবং ময়মনসিংহ, ফেনী ও জয়পুরহাট গার্লস ক্যাডেট কলেজ।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এপি


    error: Content is protected !! please contact me 01718066090