আজ

  • বৃহস্পতিবার
  • ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

দাগনভূঞা ইসলামী ব্যাংক ডিজিটাল ক্যাম্পেইনের উদ্বোধন

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীর দাগনভূঞা ইসলামী ব্যাংক ডিজিটাল ক্যাম্পেইন উদ্বোধন করা হয়েছে শনিবার সকালে এ কার্যক্রমের উদ্বোধন করেন দাগনভূঞার মেয়র ওমর ফারুক খান। ব্যাংক ম্যানেজার জয়নাল আবদীন মিয়ার সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাগনভূঞা প্রেসক্লাবের সভাপতি ইয়াসিন সুমন, সাধারণ সম্পাদক এমাম হোসেন এমাম, বিএসএফের কেন্দ্রীয় সদস্য হাসনাত তুহিন, বাজার কল্যাণ সমিতির সভাপতি আবুল কায়েস রিপন, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন লিটন, নোয়াখালী জোনের প্রিন্সিপাল অফিসার নাজিম উদ্দিন ম্যানেজার অফ নজরুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন জিয়াউল হক জিয়া।

    ব্যাংক ম্যানেজার জয়নাল আবেদিনের বক্তব্য বলেন আমাদের কার্যক্রম পুরো মাস ব্যাপী চলবে আমরা গ্রাহকদের ২২টি সেবা প্রদান করব।

    উল্লেখযোগ্য সেবার মধ্যে থাকছে- ১.আইবিবিএল ইপে ২.এ / সি খোলার ৩.ক্রেডিট কার্ড ৪.ক্রেডিট কার্ড ক্লাসিক ৫.দ্বৈত মুদ্রার ডেবিট/ প্ল্যাটিনাম কার্ড ৬.ভ্রমণ কার্ড ৭.হজ/ ওমরাহ কার্ড ৮.ব্যবসায় প্রিপেইড কার্ড ৯.আইবিবিএল এমক্যাশ ১০.আমি ব্যাংকিং + আমি স্মার্ট ১১.আইপ্যাশেফ (পেমেন্ট গেটওয়ে) ১২.এসএমএস ব্যাংকিং এই চাডা ও গ্রহক বিশেষ সুবিধা পাবে কেশবায় কোডের মাধ্যমে কেশবায় কোডের সুবিধা আপনি যাকে টাকা পাঠাবেন তার কোন একাউন্ট লাগবেনা শুধুমাএ ওই ব্যক্তির মোবাইল নাম্বারে একটি পিন কোড যাবে সেই ব্যক্তি এটিএম বুথে গিয়ে প্রাপ্ত পিন কোড প্রেস করলেই টাকা পেয়ে যাবে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এপি


    error: Content is protected !! please contact me 01718066090