আজ

  • শুক্রবার
  • ৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনী-ছাগলনাইয়া-বক্সমাহমুদ সড়কে প্রতীক্ষিত বাস সার্ভিস উদ্বোধন

  • নিজস্ব প্রতিবেদক
  • ফেনীর ছাগলনাইয়া, পরশুরাম ও ফুলগাজী উপজেলাবাসীর দীর্ঘদিনের প্রাণের দাবি ফেনী-ছাগলনাইয়া-বক্সমাহমুদ-খন্ডলহাট সড়কগুলোতে বাসসার্ভিস বুধবার বিকেলে উদ্বোধন করা হয়েছে।

    ফেনীর পূর্বাঞ্চলের ছাগলনাইয়া-ফুলগাজী ও পরশুরাম উপজেলার দশ লক্ষাধিক মানুষের কষ্ট লাগবের উদ্দেশ্যে ফেনীর হাসপাতাল মোড়ে বাস সার্ভিস উদ্বোধন উপলক্ষে সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়।

    ফেনী চেম্বারের সভাপতি আইনুল করিম শামীমের সভাপতিত্বে ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি গিয়াস উদ্দিন আহম্মদ বুলবুলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী-২ আসনের এমপি ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম্ উদ্দিন হাজারী। বিশেষ অতিথি ছিলেন ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান, ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, ছাগলনাইয়া উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া তাহের, ফেনী সদর উপজেলা নির্বাহী অফিসার নাসরিন আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার রবিউল হাসান।

    আপাতত: ফেনী রেললাইন থেকে ছাগলনাইয়া পৌর শহরের জমাদ্দার বাজার পর্যন্ত ১৫ টাকা, ফেনী-পরশুরামের খন্ডলহাট পর্যন্ত ৫০ টাকা ভাড়া নির্ধারণ করা হয়েছে। এ ছাড়া স্থানীয় স্টেশানগুলোর জন্যও ভাড়া নির্ধারণ করা হয়েছে। প্রাথমিকভাবে জিলানী পরিবহন মিনিবাস সার্ভিস ওই সড়কে বাস সার্ভিস শুরু করেছে, অল্প সময়ের মধ্যে ছাগলনাইয়া-করেরহাট,ছাগলনাইয়া-মুহুরীগঞ্জ সড়কে বাস সার্ভিস চালু হবে বলে জানিছেন ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এপি


    error: Content is protected !! please contact me 01718066090